মধুপুরে ঔষধ কোম্পানির কভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধার মৃত্যু

মধুপুরে ঔষধ কোম্পানির কভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধার মৃত্যু

দুর্ঘটনা ফিচার মধুপুর

মধুপুর প্রতিনিধি: মধুপুরে ঔষধ কোম্পানির কভার্ডভ্যানের চাপায় রহিমা বেগম (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (১০ জুলাই) বেলা আড়াইটার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর পৌরশহরের মুক্তিযোদ্ধা সংসদের সামনে। নিহত বৃদ্ধার বাড়ি উপজেলার বেরীবাইদ ইউনিয়নের মাগুন্তিনগর গ্রামের আজাহার আলীর স্ত্রী।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, রহিমা বেগম তার স্বামী আজাহার আলীর সাথে মোটরসাইকেল যোগে গোপালপুর উপজেলায় নিকটাত্মীয়ের মৃত্যুবার্ষিকীর দাওয়াতে অংশ নিতে যাচ্ছিলেন। তারা মধুপুরে মুক্তিযোদ্ধা সংসদ অফিসের কাছাকাছি পৌঁছালে পেছন দিক থেকে অজ্ঞাতনামা একটি মোটর সাইকেল রহিমাকে বহনকারী মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এ সময় রহিমা তার মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে পাশ দিয়ে এগিয়ে চলা জেন্ট্রি ফার্মাসিউটিক্যালের কভার্ডভ্যানের চাকার নিচে পড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

 

এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেয়ার সময় পথে রহিমা বেগমের মৃত্যু হয়।

 

মধুপুর থানার উপপরিদর্শক মামুনুর রশীদ জানান, সড়ক দুর্ঘটনায় নিহত রহিমা বেগমের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। ঔষধ কোম্পানির কভার্ডভ্যানটি আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *