বাসাইলে-আওয়ামী-লীগের-পকেট-কমিটি-ঘােষণার-প্রতিবাদে-সংবাদ-সম্মেলন

বাসাইলে আওয়ামী লীগের পকেট কমিটি ঘােষণার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফিচার বাসাইল

বাসাইল প্রতিনিধি: বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের পদবঞ্চিত নিবেদিত কর্মীরা পকেট কমিটি ঘোষণার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (১২ জুলাই) দুপুরে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের নলগাইরা বাজারে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্যে রাখেন কাঞ্চনপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল সবুর মিয়া ও সাবেক সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

 

সম্মেলনে ওয়ার্ড কমিটির সাবেক সভাপতি আব্দুল সবুর সিকদার ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, জেলার নেতৃবৃন্দদের ইঙ্গিত করে বলেন, পকেট ভারী করতে পারলেই তারা পকেট কমিটি ঘোষণা করে মুহূর্তের মধ্যে এলাকা ত্যাগ করে চলে যান। আমি স্বাধীনতার আগে থেকে আওয়ামী লীগের রাজনীতি করি। এই রাজনৈতিক জীবনে টাকার বিনিময়ে একজন অরাজনৈতিক এবং রুটির দোকানদারকে সাধারণ সম্পাদকের মতন দায়িত্বশীল পদে বসাতে দেখি নাই।

 

সাংবাদিক সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কাঞ্চনপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। এ সময় ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফরহাদ মিয়া, সদস্য আব্দুল গনি সিদ্দিকী, সভাপতি প্রার্থী শফিউদ্দিন আহমেদসহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *