টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

টাঙ্গাইল ফিচার রাজনীতি

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের এমপি) বলেছেন, বিএনপি মানেই সন্ত্রাস, বিএনপি মানে অগ্নি সংযোগ। বিএনপি মানেই হাওয়া ভবন সৃষ্টি করে লুটতরাজ। বিএনপি মানেই দুর্নীতির দায়ে বিচারের সাজাপ্রাপ্ত আসামী হয়ে লন্ডনে বসে ষড়যন্ত্র করা। বিএনপি মানেই অশান্তি, সেই অশান্তির বিরুদ্ধে আজকে আমাদের শান্তি সমাবেশ। সারাদেশ ব্যাপী শান্তি সমাবেশের ধারাবাহিকতায় টাঙ্গাইলেও আয়োজন করা হয়েছে।

১৯ মে শুক্রবার বিকেলে বিএনপি-জামায়াত অশুভ শক্তির অগ্নি সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় শহীদ মিনারে আয়োজিত শান্তি সমাবেশে এডভোকেট জোয়াহেরুল ইসলাম বলেন, অতীতে অনেক আন্দোলন সংগ্রাম টাঙ্গাইল থেকেই সূচনা হয়েছিলো। বিএনপি দেশে সন্ত্রাস করার চেষ্টা করলে টাঙ্গাইল থেকেই বিএনপির অশান্তির আন্দোলন প্রতিহত করা হবে। টাঙ্গাইলে গাড়িতে কিংবা বাড়িতে আগুন দেয়ার চেষ্টা করা হলে সন্ত্রাসীদের হাত ভেঙে টুকরো টুকরো করা হবে।

তিনি আরও বলেন, খালেদা জিয়া ও তারেক রহমান এসএসপি পাশও নয়। খালেদা জিয়ার একাধিক জন্ম তারিখ। তিনি নানাভাবে দেশে অশান্তি সৃষ্টি করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছে। এছাড়াও তার ছেলে দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত হয়ে দেশের বাইরে পালিয়ে আছেন।

শান্তি সমাবেশে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল- ৭ আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, দপ্তর সম্পাদক খোরশেদ আলম, কৃষি ও সমবায় সম্পাদক আকরাম হোসেন কিসলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রউফ প্রমুখ।

এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাহারুল ইসলাম তালুকদার ঠান্ডু, ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম লেবুসহ আওয়ামী লীগ এর সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে শহীদ মিনারের সামনে থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সংসদ সদস্য জোয়াহেরুল ইসলামের (ভিপি জোয়াহের এমপি) নেতৃত্বে মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *