মির্জাপুরে সাংবাদিক আব্দুল মোমেনের স্মরণ সভা অনুষ্ঠিত

মির্জাপুরে সাংবাদিক আব্দুল মোমেনের স্মরণ সভা অনুষ্ঠিত

মির্জাপুর

মির্জাপরে প্রতিনিধি: মির্জাপুর প্রেসক্লাবের সদস্য, সাপ্তাহিক মৌবাজার পত্রিকার বার্তা সম্পাদক, বাংলাদেশ টেলিভিশন ও বেতারের তালিকাভূক্ত সংগীত শিল্পী খন্দকার আব্দুল মোমেনের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল হয়েছে।

রবিবার দুপুরে মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রেসক্লাব সভাপতি মোঃ শামসুল ইসলাম সহিদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ।

এ সময় অন্যদের মধ্যে খন্দকার আব্দুল মোমেনের স্মৃতিচারণ করেন মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সমকাল পত্রিকার সাংবাদিক অধ্যাপক দুর্লভ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোজাহিদুল ইসলাম মনির, প্রেসক্লাব মির্জাপুর এর সাধারণ সম্পাদক প্রথম আলো পত্রিকার প্রতিনিধি সোহেল মোহসীন শিপন ও খন্দকার মোমেনের একমাত্র মেয়ে ফারজানা প্রমুখ।

সভার শুরুতে খন্দকার আব্দুল মোমেনের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে তার রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মির্জাপুর থানা মসজিদের খতিব হাফেজ মাওলানা ফরিদ হোসাইন।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল শুক্রবার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে খন্দকার আব্দুল মোমেন ইন্তেকাল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *