ভাসানী বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের পদত্যাগের দাবিতে কর্মচারীদের মানববন্ধন

টাঙ্গাইল সদর মানববন্ধন শিক্ষা

মাভাবিপ্রবি প্রতিনিধি: টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) প্রফেসর ডক্টর মো. ফরহাদ হোসেনের পদত্যাগের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

 

 

 

উপাচার্য (ভিসি) প্রফেসর ডক্টর মো. ফরহাদ হোসেনের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, অনিয়ম, দুর্নীতি, অবৈধ নিয়োগ বাণিজ্য, অর্থ আত্মসাত, ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী কার্যকলাপের অভিযোগে বুধবার (১৯ জুন) সকালে বিশ্ববিদ্যালয়ের তৃতীয় শ্রেণির কর্মচারী সমিতি ওই মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) প্রফেসর ডক্টর মোঃ ফরহাদ হোসেন একজন মানসিক বিকারগ্রস্থ, দাম্ভিক ও দুর্নীতিপরায়ন। তিনি মহান মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী কার্যকলাপে লিপ্ত। তারা অবিলম্বে উপাচার্য প্রফেসর ডক্টর মোঃ ফরহাদ হোসেনের পদত্যাগ দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- তৃতীয় শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি বজলুর রহমান বাপ্পি, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, তৃতীয় শ্রেণির কর্মচারী সমিতির সাবেক সভাপতি এসএম মাহফুজুর রহমান মাসুদ, মির্জা রানা, সাংগঠনিক সম্পাদক রিপন তালুকদার, চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি আমিনুর ইসলাম, সাধারণ সম্পাদক মো. মামুন কবির খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *