ঘাটাইলে শিক্ষার্থীদের নিয়ে ওয়ার্ড মাস্টার কম্পিটিশন অনুষ্ঠিত

ঘাটাইল ফিচার শিক্ষা

ঘাটাইল প্রতিনিধি: ‘চল শব্দ শিখি, চল ভাষা শিখি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঘাটাইলে আর্ন্তাজাতিক সাহায্যকারী সংস্থা গুড নেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপি শিক্ষার্থীদের ইংরেজির প্রতি ভীতি দূর করার জন্য গুড নেইবারস বাংলাদেশ প্রতি বছরের ন্যায় এ বছরও উপজেলার ৪২টি বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ওয়ার্ড মাস্টার কম্পিটিশনের আয়োজন করা হয়েছে।

 

 

 

বৃহস্পতিবার, ১৯ অক্টোবর সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সুজাত আলী খানের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রায় ১৩০জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার মুনিয়া চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার ফকরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির ম্যানেজার শারমিন নাসরিন।

উল্লেখ্য, গুড নেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপি দেউলাবাড়ি ইউনিয়নে শিশু ও নারী উন্নয়ন এবং যুব উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। সেই সাথে শিশুর অধিকার, নারী ক্ষমতায়ন, শিশু ও নারীদের চিকিৎসা সেবা প্রদানও আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *