ঢাকায় আলোক হাসপাতালে ডা. জাকিয়া ইসলামের ঈদ উপহার বিতরণ

টাঙ্গাইল সদর ফিচার সখিপুর সংগঠন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মিরপুর-১০ আলোক হাসপাতালের আয়া, ওয়ার্ড বয়, সিকিউরিটি গার্ড, ক্যান্টিন বয়সহ বিভিন্ন শ্রেণির স্টাফদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন একজন মানবিক চিকিৎসক, আলোক হাসপাতালের কর্তব্যরত ডাক্তার।

 

 

 

 

আজ শনিবার, ৬ এপ্রিল ঈদ উপহার বিতরণ করেন সখিপুর-বাসাইলের মা-মাটি ও মানুষের সক্রিয় সন্তান, সখিপুর-বাসাইলের সাবেক সংসদ সদস্য, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জোয়াহরুল ইসলাম (ভিপি জোয়াহের)-এর বড় কন্যা, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সদস্য, টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. জাকিয়া ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন আলোক হাসপাতালের ডিজিএম হাসিনুর রহমান, এডমিন ম্যানেজার সঞ্জয় সূর তপু, ওয়ার্ড মাস্টার মোস্তাফিজসহ আলোক হাসপাতালে কর্মরত সন্মানিত ডাক্তার ও স্টাফবৃন্দ প্রমুখ।

এ সময় ডা. জাকিয়া ইসলাম জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার পরিবার এবং তার পিতা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জোয়াহেরুল ইসলাম সাহেবের জন্য সকলের দোয়া চান এবং বঙ্গবন্ধু পরিবারসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বলেন, আলোক হাসপাতাল যেন সর্বদা মানুষের মাঝে নিবেদিতভাবে কাজ করে যায়; বিশেষ করে নিজের এলাকা বাসাইল-সখীপুরের মানুষের সর্বোচ্চ চিকিৎসা সেবা প্রদানের জন্য আলোক হাসপাতালের কর্তৃপক্ষের প্রতি বিশেষভাবে সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *