টাঙ্গাইলে সালিশি বৈঠকে ছুরিকাঘাতে একজন খুন!

অপরাধ টাঙ্গাইল সদর দুর্ঘটনা ফিচার

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে জমি বিরোধের জের ধরে সালিশি বৈঠকে খায়রুল ইসলাম (৪২) নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

 

 

শুক্রবার, ১৫ সেপ্টেম্বর সকালে টাঙ্গাইল পৌরসভার কোদালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। খায়রুল ইসলাম সদর উপজেলার করটিয়া ইউনিয়নের নগর জালফৈ এলাকার জিন্নত আলীর ছেলে।

 

টাঙ্গাইল পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর বিউটি বেগম জানান, খায়রুল ইসলামের জমি নিয়ে বিরোধ চলছিল। জমিটি বুঝে পাওয়ার জন্য তিনি পৌরসভায় একটি আবেদন দেন। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে শুক্রবার সকালে পৌরসভার লোকজন জমি মাপতে গিয়ে দুই পক্ষকে নিয়ে সালিশি বৈঠকে বসেন। হঠাৎ কিছু বুঝে ওঠার আগেই মোতালেব নামের এক ব্যক্তির নেতৃত্বে পৌরসভার লোকজনদের ওপর হামলা এবং মরিচের গুঁড়া ছিটিয়ে দেওয়া হয়। এক পর্যায়ে হামলাকারীরা অভিযোগকারী খায়রুল ইসলামকে ছুরিকাঘাত করেন। আহত অবস্থায় খায়রুলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবু ছালাম বলেন, এ ঘটনায় ডলি খানম নামের এক নারীকে আটক করা হয়েছে। তার হাত কেটে যাওয়ায় পুলিশ পাহারায় তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেননি। তবে পুলিশের তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *