দেলদুয়ারে স্বামীর দায়ের কোপে প্রাণ গেল স্ত্রীর

দেলদুয়ারে স্বামীর দায়ের কোপে প্রাণ গেল স্ত্রীর

দেলদুয়ার ফিচার

দেলদুয়ারে প্রতিনিধি: দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের বর্ণী গ্রামে স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত হয়েছেন । শনিবার, ১২ আগস্ট ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ।

 

স্থানীয় সূত্রে জানা যায়, বর্ণী গ্রামের সিদ্দিক পালোয়ানের ছেলে ইরাক প্রবাসী রুবেল পালোয়ানের( ৩৫) সঙ্গে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার তারাকান্দি গ্রামের মৃত মোক্তার উদ্দিনের মেয়ে জর্ডান প্রবাসী রুবি আক্তারের( ২৭) প্রবাসে থাকা অবস্থায়ই প্রেমের সম্পর্ক গড়ে উঠে । চলতি বছরের ২৯ এপ্রিল ইরাক থেকে দেশে আসেন রুবেল ।

 

১ মে আসেন রুবি । পরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রুবিকে রিসিভ করে নিজ বাড়ি দেলদুয়ারের বর্ণিতে নিয়ে আসেন রুবেল । সেখানে ২ মে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন । পরে রুবেল সস্ত্রীক শ্বশুরবাড়ি কিশোরগঞ্জে বেড়াতে যান ।

 

কিন্তু স্ত্রীকে শ্বশুরবাড়ি রেখে নিজ এলাকায় চলে আসেন রুবেল । স্বামী তাকে আনতে না যাওয়ায় ২০ জুন রুবি একাই স্বামীর বাড়ি চলে আসেন । এরপর টাকা- পয়সার লেনদেন নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয় । ৩ আগস্ট রুবিকে ফের শ্বশুরবাড়ি রেখে আসেন রুবেল ।

 

স্বামী না যাওয়ায় ১০ আগস্ট রুবি আবার একাই স্বামীর বাড়ি চলে আসেন । গতকাল সেই টাকার হিসেব নিয়ে তাদের মধ্যে ফের বাকবিতণ্ডা হয় । একপর্যায়ে রুবেল দা দিয়ে রুবির মাথায় একাধিক কোপ দেয় ।

 

এতে রুবি গুরুতর আহত হলে প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে রুবি মারা যান ।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত ক্যাম্পের দায়িত্বরত পুলিশ সদস্যরা রুবেলকে আটক করেছে । এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *