ভূঞাপুরে নেতাকর্মীদের নিয়ে কৃষকের ধান কেটে দিলেন ছোট মনির এমপি

ভূঞাপুরে নেতাকর্মীদের নিয়ে কৃষকের ধান কেটে দিলেন ছোট মনির এমপি

গোপালপুর টাঙ্গাইল ফিচার

ভূঞাপুর প্রতিনিধি: শ্রমিক সংকট নিরসন ও খুব কম সময়ে কৃষকের পাকা বোরো ধান ঘরে তোলার লক্ষ্যে হারভেস্টার মেশিন দিয়ে ধান কাটলেন টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।

‘কৃষি নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’- এ স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রীর নির্দেশে কৃষকদের পাশে থেকে ধান কাটা উদ্বোধন করেন তিনি।

সোমবার (১ মে) উপজেলা কৃষি সম্প্রপ্রসারণ অধিদপ্তর রাজস্ব খাতের বাস্তবায়িত বোরো ধান প্রদর্শনীর নমুনা শস্য কর্তন ও কৃষক মাঠ দিবসে কৃষক লীগ, ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়নের মাদারিয়ায় কৃষক মজিবর রহমানের ক্ষেতের ধান কেটে ধান কাটার উদ্বোধন করা হয়।

সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্থানীয় কৃষকলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের নিয়ে আধুনিক যন্ত্র হারভেস্টার মেশিন দিয়ে পাকা ধান কাটার উদ্বোধন করা হয়েছে। এ বছর কৃষকের বোরো ধানের ফলন ভালো হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান মোছা. নার্গিস আক্তার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি, কৃষি অফিসার কৃষিবিদ ড. হুমায়ূন কবীর, ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ফরিদুল ইসলাম, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ্ আলম প্রামাণিক, সম্পাদক মোহাম্মদ আব্দুর রাজ্জাক, ফলদা ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *