সখীপুরে নিখোঁজের একদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

অপরাধ দুর্ঘটনা ফিচার সখিপুর

সখীপুর প্রতিনিধি: সখীপুর উপজেলায় নিখোঁজের একদিন পর বাড়ির পাশে পুকুর থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার ১৭ জুন দুপুর ২টার দিকে উপজেলার কালিয়ানপাড়া তেঁতুলিয়াচালা এলাকায় বাড়ির পাশে পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

 

 

সখীপুরে লাশ উদ্ধার হওয়া গৃহবধূর নাম বিউটি আকতার ঝর্ণা (৩৫)। তিনি উপজেলার কালিয়ান পাড়া তেতুলিয়া চালা এলাকার মিজানুর রহমানের স্ত্রী।

নিহত গৃহবধূর বড় ভাই মাসুদ করিম দাবি করেন, তাঁর বোনকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ পুকুরে ফেলা হয়েছে। তিনি বলেন, আমার বোনকে তার স্বামী বছরখানেক আগেও বেদম মারপিট করেছিল। ওই সময় বোনকে হাসপাতালে ভর্তি করেছিলাম।

জানা যায়, নিহত বিউটি আকতার ঝর্ণা গত এক বছর ধরে মানসিক রোগে ভুগছেন। ১৬ জুন ভোররাতে নিজ ঘর থেকে নিখোঁজ হন বিউটি আক্তার ঝর্ণা। পরদিন আত্মীয়-স্বজন ও এলাকায় কোথাও তার খোঁজ না পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিখোঁজের তথ্য প্রচার করে ওই গৃহবধূর স্বামী। একদিন পর বাড়ির পাশে একটি পুকুরে ওই গৃহবধূর মরদেহ ভাসতে দেখে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে ওই গৃহবধূর স্বামী মিজানুর রহমান বলেন, আমার স্ত্রী মানসিক রোগী ছিলেন। তার চিকিৎসাও চলমান ছিল। নিখোঁজের একদিন পর বাড়ির পাশে একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখে প্রতিবেশীরা খবর দেন। পরে সখীপুর থানায় জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) প্রভাষ কুমার বসু বলেন, এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য আজ সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার আগে এটা হত্যা না অপমৃত্যু তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *