টাঙ্গাইল প্রেসক্লাবে দৈনিক রূপালী বাংলাদেশ পত্রিকার প্রকাশনা উৎসব পালিত

টাঙ্গাইল সদর দিবস মিডিয়া সেমিনার

নিজস্ব প্রতিনিধি: ‘মুক্ত চিন্তার দুরন্ত প্রকাশ’ নিয়ে ২০ অক্টোবর থেকে বাজারে এসেছে দৈনিক রূপালী বাংলাদেশ পত্রিকা। এ উপলক্ষে দেশের বিভিন্ন জেলা-উপজেলায় দৈনিক রূপালী বাংলাদেশ পত্রিকার প্রতিনিধিগন প্রকাশনা উদযাপনের ধারাবাহিকতায় র‌্যালি, আলোচনা সভা ও কেক কাঁটার মধ্যে দিয়ে টাঙ্গাইলে প্রকাশনা উৎসব পালিত হয়েছে।

 

২০ অক্টোবর, রবিবার সকালে প্রতিনিধি মনিরুজ্জামান মনিরের আয়োজনে টাঙ্গাইল প্রেসক্লাব মিলনায়তনে এ উৎসবের আয়োজন করা হয়।

এর আগে টাঙ্গাইল প্রেসক্লাব থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রাদক্ষিন করে পুনরায় প্রেসক্লাবে এসে সমবেত হয়। পরে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা হয়।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক অরণ্য ইমতিয়াজের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এটিএন বাংলা ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি নাসির উদ্দিন, ডেইলি স্টার পত্রিকার প্রতিনিধি মির্জা শাকিল, এনটিভির স্টাফ রিপোর্টার মহাব্বত হোসেন, একুশে টিভির প্রতিনিধি কাজী রিপন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি মামুনুর রহমান মামুন, দৈনিক নবচেতনা’র জেলা প্রতিনিধি এস, এম আতোয়ার রহমান প্রমুখ।

বক্তারা রূপালী বাংলাদেশ পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবে, এ আশা ব্যক্ত করে পত্রিকাটির উত্তরোত্তর কামনা করেন। এ সময় রূপালী বাংলাদেশের উপজেলা প্রতিনিধিসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *