টাঙ্গাইলে এসপির চুরি হওয়া মোবাইল ফোন ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার, গ্রেফতার ১

অপরাধ আইন আদালত টাঙ্গাইল সদর

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে কমান্ড্যান্ট ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপারের ছিনতাই করা মোবাইল ফোনটি ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে এ ঘটনায় অভিযুক্ত ছিনতাইকারী মোঃ হাবিবকে টাঙ্গাইল সদর থানার বেপারীপাড়ার বোখারী মসজিদের সামনে থেকে আটক করে।

আটককৃত ছিনতাইকারী মোঃ হাবিব (২২) টাঙ্গাইল সদর থানার থানাপাড়া এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গত শুক্রবার সকালে টাঙ্গাইল জেলা কমান্ড্যান্ট ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার মোহা. ইমামুর রশীদ টাঙ্গাইল ক্লাবের পিছনে সরু রাস্তা দিয়ে পায়ে হেটে যাওয়ার সময় হাতে থাকা তার ব্যবহৃত মোবাইল ফোনটি অজ্ঞাতনামা চোর চুরি করে নিয়া যায়। এ বিষয়ে থানায় লিখিতভাবে জানালে চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধারের লক্ষ্যে পুলিশ সুপার টাঙ্গাইলের সার্বিক দিক-নির্দেশনায় টাঙ্গাইল সদর থানার একটি চৌকস টিম সিসি ফুটেজ ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইল শহরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে জড়িত ব্যক্তির অবস্থান সনাক্ত করে। পরে ছিনতাইকারীকে গ্রেফতার করে ছিনতাই হওয়া মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানা অফিসার ইনচার্জ তানবীর আহাম্মেদ জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ডাকাতির প্রস্তুতি, চুরিসহ একাধিক মামলা আছে যা বিজ্ঞ আদালতে বিচারাধীন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *