টাঙ্গাইলে বাসার সামনে থেকে হাঁটার সময় এসপির মোবাইল ছিনতাই

অপরাধ আইন আদালত টাঙ্গাইল সদর দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে বাসার সামনে থেকে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার ইমামুর রশীদের মোবাইল ছিনতাই হয়েছে। তবে এ ঘটনায় ভিডিও ফুটেজ দেখে ছিনতাইকারীকে শনাক্ত ও আটকের চেষ্টা চালানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

 

শুক্রবার, ১৮ অক্টোবর সন্ধ্যার পর টাঙ্গাইল সদর থানার ওসি তানভীর আহামেদ তথ্যটি নিশ্চিত করে জানান, এর আগে সকালে শহরের ক্লাব রোডের তার সরকারি বাসভবনের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ কর্মকর্তার সঙ্গে প্রকাশ্যে এমন ঘটনা ঘটায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

এদিকে, খবর পেয়ে ঘটনার পরপরই টাঙ্গাইল সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পুলিশ।

স্থানীয়রা জানান, সকালে কমান্ড্যান্ট পুলিশ সুপার তার সরকারি বাস ভবনের সামনে দিয়ে হাঁটছিলেন। এ সময় এক ছিনতাইকারী এসে তার হাত থেকে মোবাইলটি নিয়ে দৌঁড়ে পালিয়ে যায়।

টাঙ্গাইল সদর থানার ওসি তানভীর আহামেদ আরো বলেন, ‘এটা ছিনতাই না, চুরি। চুরি আর ছিনতাইয়ের মধ্যে বিশাল পার্থক্য আছে। ছিনতাই হলে ভয়ভীতি দেখাতে হবে। স্যার হেঁটে যাচ্ছেন, তখন পেছন থেকে মোবাইলটি টান দিয়ে নিয়ে দৌড় দিয়েছে। এটা একরকম চুরি বলা যায়। আমি খুব মর্মাহত, সবাই এটাকে ছিনতাই বলছে।’

তিনি আরও বলেন, ‘ভিডিও ফুটেজ পেয়েছি। নম্বর ট্যাগ করা হচ্ছে। আশা করছি দ্রুতই পেয়ে যাবো। এখনও মামলা বা কেউ আটক হয়নি।’

এ বিষয়ে টাঙ্গাইলের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার মোহা. ইমামুর রশীদের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *