টাঙ্গাইল জেলা পূজা উদযাপনে দেশের দ্বিতীয় সর্বোচ্চ – পুলিশ সুপার

আইন আদালত উৎসব ভূঞাপুর

ভূঞাপুর প্রতিনিধি: টাঙ্গাইলের ১২ টি উপজেলায় ১১শ’র বেশি পূজামণ্ডপ এ বছর রয়েছে। এটা কিন্তু বাংলাদেশের প্রেক্ষাপটে অনেক বেশি, সম্ভবত দ্বিতীয় সর্বোচ্চ। এর প্রেক্ষিতে বলা যায় যে, এ বছরের আইনশৃঙ্খলা পরিস্থিতি ও মানুষের যে উৎসাহ উদ্দীপনা আমার মনে হয় এটা দেখে আবার নতুন করে ভাবার বিষয় আছে যে- কি পরিমাণে আনন্দ উৎযাপন করছে টাঙ্গাইল তথা বাংলাদেশের মানুষ এবং পূজায় আমরা টাঙ্গাইলে সকল নিরাপত্তা নিশ্চিত করেছি।

শনিবার, ১২ অক্টোবর দুপুরে ভূঞাপুর পৌর শহরের ভূঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠের পূজামণ্ডপ পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে টাঙ্গাইল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম সানতু এসব কথা বলেন। এর আগে তিনি পৌর শহরের ঘাটান্দির ঋষিপাড়া পূজামণ্ডপ পরিদর্শন করেন।

পুলিশ সুপার আরো বলেন- পুলিশ যে দায়িত্ব পালন করেছে, পুলিশ কিন্তু সবকিছু ভুলে গিয়ে একটা নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয় শুরু করেছে। নতুন কর্মউদ্দীপনা নিয়ে পুলিশের প্রত্যেকটি সদস্য ও কর্মকর্তারা ঝাপিয়ে পড়েছে। পূজাকে সামনে রেখে আমি দেখেছি জনগণের প্রকৃত বন্ধু হচ্ছে পুলিশ। সেটি টাঙ্গাইলে প্রমাণ করে দিয়েছে পুলিশ আপনাদের কতটা আপন ও আপনাদের পাশে দাঁড়িয়েছে।

পরিদর্শনকালে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মুহাম্মদ সরোয়ার হোসেন, ক্রাইম অ্যান্ড অবস মো. শরফুদ্দীন, ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) একেএম রেজাউল করিম, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আব্দুর রাজ্জাক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সদস্য সচিব সন্তোষ কুমার দত্ত ও ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইলের স্টাফ রিপোর্টার সোহেল তালুকদারসহ বিভিন্ন অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *