প্রধান বিচারপতি রণদা প্রসাদ সাহার বাড়ির পূজামণ্ডপ পরিদর্শন করলেন

আইন আদালত জাতীয় বিনোদন মির্জাপুর

মির্জাপুর প্রতিনিধি: মির্জাপুর উপজেলায় প্রয়াত দানবীর রণদা প্রসাদ সাহার বাড়িতে ঐতিহ্যবাহী পূজামণ্ডপ পরিদর্শন করেছেন প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ। শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় তিনি ওই মণ্ডপ পরিদর্শন করেন।

 

এ সময় চিহ্নিত সন্ত্রাসীদের জামিন হওয়ার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধান বিচারপতি বলেন, ‘বিচার বিভাগের কাজের মধ্য দিয়েই জনগণ বুঝতে পারবে আমাদের পদক্ষেপ, বিচার বিভাগের স্বাধীনতা, নিরপেক্ষতা।’

তিনি রণদা প্রসাদ সাহার বাড়ির ঐতিহ্যবাহী পূজামণ্ডপ পরিদর্শন প্রসঙ্গে বলেন, ‘এই পরিবারের সঙ্গে আমাদের অনেক পুরনো সম্পর্ক। এখন উৎসবের সময় যাচ্ছে। তাদের সঙ্গে শামিল হতে পারাই আমাদের সৌভাগ্য।’

প্রধান বিচারপতি পূজামণ্ডপ পরিদর্শন ও দর্শনার্থীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ নাজিমুদ্দৌলা, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার খান, জেলা প্রশাসক শরীফা হক, পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু প্রমুখ।

এর আগে কুমুদিনী কমপ্লেক্সে পৌঁছালে প্রধান বিচারপ‌তিকে গার্ড অনার প্রদান করা হয়। পরে রনদা সাহার বাড়ির পূজামণ্ডপ পরিদর্শন ও দর্শনার্থীদের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *