নাগরপুরে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে কর্মসূচি পালিত

দিবস নাগরপুর শিক্ষা সংগঠন

নাগরপুর প্রতিনিধি: বিশ্ব শিক্ষক দিবস ৫ অক্টোবর ‘২৪  বিশ্বের বিভিন্ন দেশের মতো নাগরপুরেও যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। এ বছর দিবসটির প্রতিপাদ্য বিষয় ‘শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার’ নিয়ে বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়।

৫ অক্টোবর বেলা ১১ ঘটিকায় নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির কার্যালয়ের সামনে থেকে এক বর্নাঢ্য রেলি বের করা হয়। নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মোঃ গোলাম মোস্তফা গোলাম-এর পরিচালনায় এবং সভাপতি মির ওবায়েদ হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, একটি শিক্ষিত জাতি গঠনে শিক্ষকের ভূমিকা অপরিসীম। পাশাপাশি দেশের প্রতিটি ক্ষেত্রে একটি শিক্ষকের প্রাপ্য সম্মান এবং কিন্ডারগার্টেন স্কুলের মেধাবী শিক্ষার্থীদেরকে উপবৃত্তির আওতায় আনার জন্য জোর দাবি করেন।

এসময় উপস্থিত ছিলেন, শহীদ ক্যাডেট একাডেমী প্রধান শিক্ষক মো. সেতাব আলী, সানিডেল কিন্ডারগার্টেন প্রধান শিক্ষক আব্দুল করিম, সংশ্লিষ্ট সংগঠনের উপদেষ্টা মো. শফিউদ্দিন, সহসভাপতি আরিফিনা আক্তার মিতু, মো. ছানোয়ার হোসেন, সহসাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, নুর মোহাম্মদ পলাশ, মোঃ সোলায়মান, সাংগঠনিক সম্পাদক শরিফুল মোল্লা মানিক, কোষাধ্যক্ষ মো. আজিম হোসেন, শিক্ষিকা সায়মা জান্নাত প্রমি প্রমুখ। এছাড়া, উপজেলার বিভিন্ন কিন্ডারগার্টেনের সহকারী শিক্ষক শিক্ষিকা, নাগরপুরে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *