টাঙ্গাইলে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৪, আহত ১০

কালিহাতী দুর্ঘটনা স্বাস্থ্য

নিজস্ব প্রতিবেদক: কালিহাতীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। বৃহস্পতিবার, ৩ অক্টোবর দিনগত রাত ১টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের কালিহাতী লিংক রোডে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। এদিকে এই দুর্ঘটনার পর যমুনা সেতুর সংযোগ সড়কে আজ সকাল পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়।

 

এলেঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নান্নু খান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী একটি বাস রাত একটার দিকে টাঙ্গাইল ময়মনসিংহ সড়কের বঙ্গবন্ধু সেতু সংযোগ সড়ক অতিক্রম করছিল। টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের শোলাকুড়া এলাকায় কালিহাতীর দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের ৪ যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হন অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

তিনি আরো জানান, দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। লাশগুলো টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার কারণে রাতে যানজটের সৃষ্টি হলেও এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *