মধুপুরে এক বৃদ্ধের গাছের সাথে ঝুলন্ত মরদেহ উদ্ধার

অপরাধ দুর্ঘটনা মধুপুর

মধুপুর প্রতিনিধি: মধুপুর উপজেলার পিরোজপুর মধ্য পাড়া গ্রামের গাছের সাথে ঝুলে থাকা অবস্থায় এক বৃদ্ধর মরদেহ উদ্ধার করেছে মধুপুর থানা পুলিশ।

সোমবার, ৩০ সেপ্টেম্বর দুপুর ১২ টার সময় লাশ উদ্ধার করে পুলিশ। মৃত ব্যক্তি উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর মধ্য পাড়া গ্রামের মৃত সিরাজ আলী শেখের ছেলে জহর আলী (৬৫)।

জানা যায়, গত রবিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় মৃত জহর আলী বাড়ি থেকে বের হয়ে তার নাতী কাওছারের জন্য পিরোজপুর জামিয়া ইসলামিয়া মাদরাসায় ভাত নিয়ে যায়। ভাত দিয়ে সেখান থেকে আর বাড়িতে না ফিরলে ওইদিন রাত হতেই আত্মীয়স্বজনসহ পরিচিত ও অপরিচিত নানাজনের নিকট খোঁজখবর করেও পাওয়া যায়নি। এ অবস্থায় সোমবার, ৩০ সেপ্টেম্বর সকালে পাশ্ববর্তী আনসার আলীর পুকুরপাড়ের খাড়াজোড়া গাছের সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মৃতের বড় ছেলে জাকারিয়া জানান, গত রবিবার বাবা তার নাতির জন্য সন্ধ্যায় পিরোজপুর মাদ্রাসায় ভাত নিয়ে যায়। সেখানে ভাত দিয়ে আর ফিরে আসেনি। সে শারিরীক বিভিন্ন রোগসহ মানসিক বিকারগ্রস্থ ছিল।

এ বিষয়ে মধুপুর থানার ওসি (তদন্ত) রাসেল আহমেদ জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে এসেছি। এ বিষয়ে ভিকটিমের ছেলে জাকারিয়া বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মধুপুর থানার ওসি ইমরানুল কবির জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *