ঘাটাইলে স্পেশাল হেলথ ক্যাম্পেইন অনুষ্ঠিত

ঘাটাইল পরিবেশ সংগঠন স্বাস্থ্য

ঘাটাইল প্রতিনিধি: ঘাটাইল উপজেলায় আন্তর্জাতিক সাহায্যকারী সংস্থা গুড নেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিবি‍‍`র আয়োজনে স্পেশাল হেলথ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর দুপুরে সিডিপি প্রাঙ্গণে এ ক্যাম্পইন অনুষ্ঠিত হয়। স্পেশাল স্বাস্থ্য ক্যাম্পেইন-এ ২ শত ৭০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

অনুষ্ঠানে সিডিপির ম্যানেজার শারমিন নাসরিনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন গুড নেইবারস বাংলাদেশের প্রধান কার্যালয়ের প্রতিনিধি মি. কর্নেল কস্তা, সিডিসির সদস্য মোঃ আবু সাইদ সরকার, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ শহিদুল ইসলাম খোকন, গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিসির মেডিক্যাল অফিসার ডাঃ আরিফুল ইসলাম, হেলথ অফিসার আব্দুল্লাহ আল কাফি।

এ সময় স্বাস্থ্য সেবা প্রদান করেন ডা. মোঃ নজরুল ইসলাম, ডা. মোঃ সাইফুল ইসলাম, ডা. নুজহাত তাবাচ্ছুম। এছাড়াও স্পেশাল স্বাস্থ্য ক্যাম্পেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক ও এলাকার গনমান্য ব্যক্তিবর্গ।

স্পেশাল স্বাস্থ্য ক্যাম্পেইন-এ প্রায় ২ শত ৭০জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানে পুষ্টি এবং স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *