টাঙ্গাইলে চেম্বারের সভাপতি হলেন বিএনপি নেতা বেনজীর আহমেদ টিটো

টাঙ্গাইল সদর ফিচার সংগঠন

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতির দায়িত্ব নিয়েছেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো। বুধবার, ১৮ সেপ্টেম্বর বিকেলে বোর্ড সভায় পরিচালকরা সর্বসম্মতভাবে তাকে এই দায়িত্ব দেয়া হয়।

 

বোর্ড সভায় সভাপতিত্ব করেন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির বর্তমান সহ-সভাপতি স্বপন ঘোষ। এর আগে টাঙ্গাইল চেম্বারের পরিচালক এম এ রৌফ ই-মেইল যোগে তার পদত্যাগপত্র প্রেরণ করেন। পরবর্তীতে তার স্থলে টাঙ্গাইল জেলার চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক হিসেবে বেনজীর আহমেদ টিটোকে সংযুক্ত করা হয়। সভায় পরিচালকবৃন্দের সর্বসম্মতিক্রমে টিটোকে সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়।

বেনজীর আহমেদ টিটো চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতির দায়িত্ব নেয়ায় ফুল দিয়ে শুভেচ্ছা জানান চেম্বারের পরিচালকবৃন্দ।

উল্লেখ্য, গত ৫ আগস্ট ছাত্রজনতার অভ্যুত্থানের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের পতনের পর আত্মগোপনে চলে যান টাঙ্গাইল জেলা চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও সাবেক সংসদ সদস্য খান আহমেদ শুভ। তার বিরুদ্ধে ছাত্র হত্যার অভিযোগে মামলাও হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *