সখীপুরে পিকআপভ্যান দুর্ঘটনায় চাপায় সিঙ্গাপুরপ্রবাসী যুবক নিহত

দুর্ঘটনা ফিচার সখিপুর

সখীপুর প্রতিনিধি: সখীপুর উপজেলায় পিকআপভ্যান দুর্ঘটনায় সিঙ্গাপুরপ্রবাসী এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তাঁর সঙ্গে থাকা অপর মোটরসাইকেল আরোহী। আজ শনিবার দুপুরে উপজেলার যাদবপুর ইউনিয়নের নলুয়া এলাকায় সখীপুর-ঢাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

 

দুর্ঘটনায় নিহত যুবক মোঃ হেলালউদ্দিন (৩২) উপজেলার কালিদাস গ্রামের পান ব্যবসায়ী আবুল হোসেনের ছেলে। আড়াই মাস আগে তিনি ছুটিতে সিঙ্গাপুর থেকে বাড়িতে এসেছিলেন। ঈদের পরদিন তাঁর সিঙ্গাপুরে ফিরে যাওয়ার কথা ছিল। আহত ব্যক্তির নাম মো. রহিজ উদ্দিন (৪৫)। তাঁকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কোরবানির ঈদে পশুর মাংস কাটার জন্য তেঁতুল কাঠের খণ্ড (খাইট্টা) কিনতে মোটরসাইকেলে করে উপজেলার তক্তারচালা বাজারে যাচ্ছিলেন হেলালউদ্দিন ও তাঁর চাচাতো ভাই রহিজ উদ্দিন। আজ দুপুর ১২টার দিকে সখীপুর-ঢাকা সড়কের নলুয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাঁদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান হেলাল। আহত অবস্থায় রহিজ উদ্দিনকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহত হেলালের ভগ্নিপতি জাহিদুল ইসলাম বলেন, নিহত হেলালের স্ত্রী, ১১ বছর বয়সী মেয়ে ও ৩ বছর বয়সী এক ছেলেসন্তান রয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান বলেন, দুর্ঘটনার পর স্থানীয় লোকজন পিকআপ ভ্যানের চালককে আটক করে কাগজপত্র রেখে ছেড়ে দেন। এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় স্বজনদের কাছে নিহত যুবকের লাশ হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *