সখীপুরে ডা. জাকিয়া ইসলামের ঈদ উপহার বিতরণ

পরিবেশ ফিচার সখিপুর

সখীপুর প্রতিনিধি: টাঙ্গাইলের সখিপুর উপজেলার নিজ গ্রাম বেড়বাড়িতে গরীর-দুঃখী অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করে মানুষের দোয়া ও ভালোবাসায় সিক্ত হলেন ডা. জাকিয়া ইসলাম।

 

 

 

 

৯ এপ্রিল, মঙ্গলবার বিকেলে বেড়বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় গরীর-দুঃখী অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

উল্লেখ্য, ডা. জাকিয়া ইসলাম টাঙ্গাইল ৮ (বাসাইল-সখিপুর)-এর মাননীয় সাবেক সংসদ সদস্য, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা এড. জোয়াহেরুল ইসলাম (ডিপি জোয়াহের)-এর বড় কন্যা। তিনি একজন মানবিক চিকিৎসক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য এবং জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

ঈদ উপহার বিতরণের সময় ডা. জাকিয়া ইসলাম নিজ গ্রামের মানুষদের সাথে ছোটবেলার স্মৃতিচারণ করেন। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার সংগ্রামী ত্যাগ-তিতীক্ষার ইতিহাস বর্ণনা করার মধ্য দিয়ে দেশের সামগ্রিক উন্নয়নচিত্র সংক্ষিপ্ত আকারে তুলে ধরেন। পরিশেষে বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধুসহ পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী জননেত্রী শেখ হাসিনার পরিবার ও তাঁর পিতা-মাতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *