ঘাটাইলে এক শিশু শ্রমিকের মৃতদেহ উদ্ধার

ঘাটাইল দুর্ঘটনা ফিচার

ঘাটাইল প্রতিনিধি: ঘাটাইল উপজেলার বীর ঘাটাইল নামক স্থান থেকে নাহিদ (১২) নামের এক শিশু শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে স্থানীয় বীর ঘাটাইলস্থ মনির ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ নামের একটি দোকান থেকে বৃহস্পতিবার দুপুরে মৃতদেহটি উদ্ধার করে ঘাটাইল থানা পুলিশ পুলিশ।

 

 

 

মৃত নাহিদ ঘাটাইলের দেউলাবাড়ি ইউনিয়নের পোয়া কোলাহা পশ্চিমপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী ধলা মিয়ার ছেলে।

স্থানীয় সাজ্জাদ হোসেন আকন নামের এক শ্রমিক জানান, সকাল ১১টার দিকে আমি পাশে হেলালের গ্যারেজে ভেকুর (এক্সভেটর) কাজ করছিলাম। একটি নাট-বল্টুর দরকার হওয়ায় মনিরের ওয়ার্কশপের ঘরে যাই। ওই ওয়ার্কশপের একটি শার্টার একটু উঠানো ছিল। পরে আমি নাহিদকে ডাক দেই। এতে কোন সাড়া না পেয়ে বিছানায় শোয়া অবস্থায় দেখে তার শরীরে হাত দিলে শক্ত অবস্থা দেখতে পাই। পরে বিষয়টি ওয়ার্কশপ শ্রমিকের সভাপতি হেলাল মিয়াকে জানানো হয়। তিনি থানা পুলিশকে খবর দেন।

ঘাটাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া জানান, ঘটনাটি আসলে কি ময়না তদন্ত রিপোর্ট ছাড়া কিছুই বলা যাবে না। সুরতহালে লাশের গায়ে কোন চিহ্ন দেখা যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ওই ওয়ার্কশপের শার্টার খোলা থাকায় ঘটনাটি নিয়ে রহস্যের জন্ম দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *