টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাহার আহমদ আর নেই

টাঙ্গাইল সদর ফিচার রাজনীতি শোক সংবাদ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাহার আহমেদ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। শুক্রবার দিবাগত রাতে শহরের কলেজপাড়ার বাসায় তার মৃত্যু হয়।

 

 

 

তিনি বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী জেলা আওয়ামী লীগ নেতা মরহুম ফারুক আহমেদের স্ত্রী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি দুই ছেলে, এক মেয়েসহ আত্মীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে টাঙ্গাইলের রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

তার পারিবারিক সূত্র জানায়, শুক্রবার রাত সাড়ে ১০টায় দিকে তিনি অসুস্থ হয়ে পড়েন। তার স্বজনরা তাৎক্ষনিক টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার (৩০ ডিসেম্বর) বাদ যোহর টাঙ্গাইল কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদ মাঠে নামাজে জানাযা শেষে তাকে দাফন করা হয়। জানাযায় উপস্থিত হয়ে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের এমপি), সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, সংসদ সদস্য ছোট মনির, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য আওয়ামী লীগ প্রার্থী মামুন অর রশিদ, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস. এম সিরাজুল হক আলমগীর গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়া, আওয়ামী লীগ ও এর সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, মরহুমার আত্মীয়-স্বজনরা জানাযায় অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *