টাঙ্গাইলে ‘নিরাপদ সড়ক চাই’ ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাগল বিতরণ

টাঙ্গাইল সদর দিবস ফিচার

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে সংগ্রাম, সাফল্য ও গৌরবের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সহযোগিতায় সড়ক দুর্ঘটনায় কবলিত ক্ষতিগ্রস্থ পরিবাবের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।

 

 

 

 

শুক্রবার, ১ ডিসেম্বর সাধারণ গ্রন্থাগার মিলনায়তনে সন্ধ্যায় নিরাপদ সড়ক চাই (নিসচা) জেলা শাখার আয়োজনে কেন্দ্রীয় কমিটির সহযোগিতায় কেক কেটে ও ২টি ছাগল বিতরণ করে নিরাপদ সড়ক চাই ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে।

 

টাঙ্গাইল সাধারণ গ্রন্থাগারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) এস আকবর খান।

 

বিশিষ্ট সঙ্গীত শিল্পী ও সুরকার ফিরোজ আহমেদ বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক, আবদুল্লাহ আল ঝান্ডা চাকলাদার, সহ-সভাপতি হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশ, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুস সালেহীন, সহ-সম্পাদক মুহিবুজ্জামান মুক্তা, সাংগঠনিক সম্পাদক মামুন জামান, অর্থ সম্পাদক মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুজ্জামান মনির, কার্যকরী সদস্য লায়লা আরজুমান্দ ঝুমুর, খন্দকার সজীব রহমান প্রমুখ।

 

আলোচনা সভা শেষে বিশিষ্ট কবি ও সাহিত্যিক এবং সাধারণ গ্রন্থাগারের সদস্য সচিব মাহমুদ কামালসহ বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে কেক কেটে নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *