কালিহাতীতে সিদ্দিকী পরিবারের দুই ভাইসহ ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

কালিহাতী ফিচার রাজনীতি

কালিহাতী প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪ কালিহাতী আসনে সিদ্দিকী পরিবারের দুই ভাইসহ মোট ১০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

 

বৃহস্পতিবার, ৩০ নভেম্বর বিকাল ৪ টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে টাঙ্গাইল জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ কায়সারুল ইসলামের নিকট ২জন এবং উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহাদাত হুসেইনের নিকট ৮ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

 

কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহাদাত হুসেইন জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে মোট ১০জন সংসদ সদস্য পদপ্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে কালিহাতীতে জমা দিয়েছেন ৮ জন এবং টাঙ্গাইলে দিয়েছেন ২ জন।

প্রার্থীরা হলেন- লিয়াকত আলী (জাতীয় পার্টি, জাপা), মোজহারুল ইসলাম তালুকদার (আওয়ামী লীগ), মোন্তাজ আলী (জাকের পার্টি), আব্দুল লতিফ সিদ্দিকী (স্বতন্ত্র), মুরাদ সিদ্দিকী (স্বতন্ত্র), সারওয়াত সিরাজ (স্বতন্ত্র), শহিদুল ইসলাম (তৃণমূল বিএনপি), শুকুর মামুদ (বাংলাদেশ সুপ্রীম পার্টি), সাদেক সিদ্দিকী (জাতীয় পার্টি, জেপি) ও ড. এস এম আবু মোস্তফা (জাসদ)।

উল্লেখ্য, এই আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫৪ হাজার ৫৫৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৮ হাজার ৮৯২ জন, মহিলা ভোটার ১ লাখ ৭৫ হাজার ৬৬২ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন ২ জন। এছাড়াও মোট ভোট কেন্দ্র রয়েছে ১১৩ টি। এছাড়াও প্রার্থীদের মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ আগামী ১৮ ডিসেম্বর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৭ জানুয়ারি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *