টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নতুন কমিটি গঠন

ইতিহাস ও ঐতিহ্য টাঙ্গাইল সদর ফিচার সংগঠন

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রিয় কমিটির স্বাক্ষরিত চিঠির মাধ্যমে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড-এর টাঙ্গাইল জেলা শাখার পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করে মোঃ ওমর ফারুক বিপ্লবকে সভাপতি ও শাকিল কবির সোহেলকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।

 

 

শনিবার, ১৮ নভেম্বর সন্ধ্যায় ‘মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার’ এই শ্লোগান নিয়ে টাঙ্গাইল জেলা শাখার নবগঠিত (আংশিক) কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রিয় কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক আল-মামুন। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রিয় কমিটি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

নবগঠিত (আংশিক) কমিটির সভাপতি মোঃ ওমর ফারুক বিপ্লব, সহ-সভাপতি মোঃ আজিজুল ইসলাম রুনু, সাধারণ সম্পাদক শাকিল কবির সোহেল, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান রিপন, এসএম রাকিবুল হাসান মানিক, খন্দকার আনিসুর রহমানকে অনুমোদন দিয়ে টাঙ্গাইল জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার, সকল মাননীয় সংসদ সদস্য, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, টাঙ্গাইল জেলার সাবেক জেলা ও সকল উপজেলা কমান্ডার এবং জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারের অবগতির জন্য অনুলিপি প্রেরন করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রিয় কমিটি।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক শাকিল কবির সোহেল বলেন, মুক্তিযোদ্ধার চেতনাকে বাস্তবায়ন করা, সরকারকে সার্বিক উন্নয়নে সহায়তা করা, সংগঠনকে দক্ষ সাংগঠনিক মুক্তিযোদ্ধার সন্তান দ্বারা গতিশীল করাই আমাদের লক্ষ্য।

নবগঠিত কমিটির সভাপতি মোঃ ওমর ফারুক বিপ্লব বলেন, মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে কাজ করতে চাই। দেশ ও দেশের উন্নয়নে মুক্তিযোদ্ধাদের দক্ষ সন্তান ও পরবর্তী প্রজন্মদের নিয়ে সংগঠনকে পরিচালনা করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *