টাঙ্গাইলে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অর্থনীতি জাতীয় টাঙ্গাইল ফিচার

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল জেলাকে ভূমিহীনমুক্ত ঘোষণাসহ ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার, ১৪ নভেম্বর সকালে গণভবন থেকে এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

 

 

এসময় প্রধানমন্ত্রী জেলার ‘মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শক্তিশালীকরণ’ প্রকল্পের আওতায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নবনির্মিত ১০তলা বিশিষ্ট প্রশাসনিক ভবন, ১২তলা বিশিষ্ট একাডেমিক-কাম-রিসার্স ভবন, ৫৫০ জন ছাত্রের জন্য ৬তলা বিশিষ্ট শেখ রাসেল হল, ৭০০ জন ছাত্রীর জন্য ১০তলা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল, সিনিয়র শিক্ষক ও কর্মকর্তাগণের জন্য ৫তলা পর্যন্ত আবাসিক ভবন এবং ৫তলা পর্যন্ত মাল্টিপারপাস ভবন উদ্বোধন করেন।

 

এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাঙ্গাইলে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল-এর কার্যক্রম, ধনুয়া-এলেঙ্গা এবং বঙ্গবন্ধুসেতুর পশ্চিম পাড়-সলকা গ্যাস সঞ্চালন পাইপ লাইনেরও উদ্বোধন করেছেন।

এ উপলক্ষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল, টাঙ্গাইল এবং জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসব অনুষ্ঠানে সংসদ সদস্যবৃন্দ, জনপ্রতিনিধি, চিকিৎসক, শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল, টাঙ্গাইল এবং জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসব অনুষ্ঠানে সংসদ সদস্যবৃন্দ, জনপ্রতিনিধি, চিকিৎসক, শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *