বিএনপি সন্ত্রাস করলে টাঙ্গাইল থেকে বের করে দেয়া হবে – ভিপি জোয়াহের এমপি

টাঙ্গাইল সদর ফিচার রাজনীতি সংগঠন

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের এমপি) বলেন, শহরের ভিতর বিএনপি আন্দোলনের নামে সন্ত্রাস করলে তাদের বের করে দেয়া হবে। এছাড়াও টাঙ্গাইলে আন্দোলনের নামে বিএনপিকে কোন সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবে না। খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির নেতা কর্মীরা আন্দোলনের নামে দেশে বিশৃঙ্খলার চেষ্টা করছে। কোন ক্রমেই তাদের বিশৃঙ্খলা করতে দেয়া হবে না। আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাদের সঠিক জবাব দিবে।

 

 

শনিবার, ১৪ অক্টোবর দুপুরে টাঙ্গাইল শহরের শহীদ মিনারে টাঙ্গাইলে জেলা শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি বলেন, প্রায় ১৫ বছর যাবত মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার টানা ক্ষমতায় রয়েছে। বর্তমান সময়ে পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেডেট এক্সপ্রেসওয়ে ও বঙ্গবন্ধু টানেলসহ দেশে বড় বড় উন্নয়ন হয়েছে। সেই উন্নয়ন দেখে বিএনপি ঈর্ষান্বিত হয়ে নানা অপ্রচারের লিপ্ত রয়েছে। বিএনপির পায়ের তলায় মাটি নেই। বাংলাদেশের জনগণ বিএনপিকে তার সঠিক জবাব দিবে।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ ছানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন।

জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আব্বাস আলীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, যুগ্ম সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর আমিনুর রহমান আমিন প্রমুখ। এ সময় শ্রমিক লীগের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে সেখান থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারে গিয়ে শেষ করা হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *