সখীপুরে নিখোঁজের ৮ ঘণ্টা পর দুই শিশুর লাশ পুকুর থেকে উদ্ধার!

অপরাধ দুর্ঘটনা ফিচার সখিপুর

সখীপুর প্রতিনিধি: সখীপুর উপজেলায় নিখোঁজের ৮ ঘণ্টা পর মিম (৯) ও ঝুমার (৯) লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। আজ শনিবার রাত ১০টার দিকে উপজেলার হতেয়া পশ্চিমপাড়া এলাকায় বাড়ির পাশে একটি পুকুর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়। হতেয়া-রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হুমায়ুন খান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

 

নিহত মিম ওই এলাকার কামরুল হাসানের এবং ঝুমা বাবুল মিয়ার মেয়ে। তারা দুজনই হতেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

 

 

আজ শনিবার সন্ধ্যার পর শিশু মিম ও ঝুমার ছবিসহ নিখোঁজের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেবুকে ছড়িয়ে পড়লে উপজেলা জুড়ে আতঙ্কের সৃষ্টি হয়। এর আগে গত ৮ সেপ্টেম্বর উপজেলার দাড়িয়াপুর গ্রামে নয় বছরের শিশু সামিয়াকে অপহরণের পর নির্মমভাবে হত্যা করা হয়। ফলে পুনরায় একই বয়সের শিশু মিম ও ঝুমা নিখোঁজের খবরটি উপজেলাবাসীর মধ্যে চরম আতঙ্কে সৃষ্টি করে।

নিখোঁজ দুই শিশুর পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মিম ও ঝুমা শনিবার দুপুরের খাবার খেয়ে খেলতে বের হয়। কিন্তু সন্ধ্যার পরও বাড়ি ফিরে না আসায় তাদের খোঁজাখুঁজি শুরু হয়। রাত পৌনে ১০টা পর্যন্তও তাদের খোঁজ মেলেনি। পরে বাড়ির উত্তরপাশে পুকুরে জাল দিয়ে খোঁজাখুঁজির পর লাশ পাওয়া যায়।

হতেয়া-রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন খান বলেন, ঘটনা জানতে পেরেই আমরা এলাকায় মাইকিং করেছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণার পাশাপাশি আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেছি। পরে পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *