ঢাকাতে ২০ হাজার নেতাকর্মী নিয়ে ভিপি জোয়াহের এমপি

টাঙ্গাইল সদর ফিচার রাজনীতি সংগঠন

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল থেকে ঢাকার উদ্দেশ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের এমপি) প্রায় ২০ হাজার নেতাকর্মী নিয়ে পৌঁছেছেন।

 

শনিবার সকাল ৯টায় টাঙ্গাইল রেলওয়ে স্টেশন থেকে ট্রেন রিজার্ভ করে দেড় হাজারেরও বেশি নেতাকর্মী নিয়ে তিনি ঢাকা রওনা দেন। এ ছাড়া টাঙ্গাইল শহর, সদর ও বিভিন্ন উপজেলা থেকে তিন শতাধিক বাসে ১৮ হাজারেরও অধিক নেতাকর্মীও ঢাকা যান।

 

আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন উপলক্ষে রাজধানীর আগারগাঁওয়ে সুধী সমাবেশ করবে কেন্দ্রিয় আওয়ামী লীগ। সেই সমাবেশে যোগদান করতে টাঙ্গাইলের আওয়ামী লীগের নেতাকর্মীরা ঢাকায় যান।

 

টাঙ্গাইল ঘারিন্দা রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার সোহেল খান বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা ট্রেনের ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি রিজার্ভ করেন। দুই লাখ ২৯ হাজার ৪২৬ টাকার বিনিময়ে তারা ট্রেনটি রিজার্ভ করেন তারা।

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের এমপি) বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেন। সেই সুধী সমাবেশে অংশ নিতে টাঙ্গাইলের ১৩ ইউনিটের ২০ সহস্রাধিক নেতাকর্মী নিয়ে ঢাকাতে একটি ট্রেনসহ তিন শতাধিক বাস নিয়ে এ সুধী সমাবেশে অংশ নিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *