ভূঞাপুর থানা থেকে এসিসহ আসবাবপত্র খুলে নেওয়ার ঘটনায় তদন্ত শুরু

অপরাধ আইন আদালত ফিচার ভূঞাপুর

ভূঞাপুর প্রতিনিধি: ভূঞাপুর ধানা থেকে বদলির আদেশ পাওয়ার পর থানার এসিসহ আসবাবপত্র খুলে নেওয়ার ঘটনায় বদলিকৃত ভারপ্রাপ্ত কর্মকর্তা, পুলিশ সদস্য, পুলিশের সোর্স ও ভ্যানচালককে জিজ্ঞাসাবাদের জন্য সার্কেল (কালিহাতী) কার্যালয়ে ডাকা হয়েছে।

 

বুধবার, ৩০ আগস্ট বিকেলে আলোচিত ভূঞাপুর থানা থেকে বদলি হয়ে যাওয়া ওসি ফরিদুল ইসলাম, পুলিশ সদস্য উদয় চন্দ্র রায়, পুলিশ সোর্স আরিফ খান ও ভ্যানচালক টুটুলকে জিজ্ঞাসাবাদের জন্য সার্কেল (কালিহাতী) কার্যালয়ে ডাকেন সহকারি পুলিশ সুপার শরিফুল হক।

 

ভ্যানচালক টুটুল বলেন, আমি ভ্যানচালক। আমাকে মালামাল নেওয়ার জন্য ডাকা হয়েছিলো। পুলিশ সদস্য উদয় ও আরিফ মালামাল ভ্যানে তুলে দিয়েছেন। আমি তাদের নির্ধারিত জায়গাতে পৌছে দিয়েছি। আপনারা সংবাদ করায় এসপি স্যার ডেকেছেন।

 

পুলিশ সোর্স আরিফ খান বলেন, সার্কেল স্যার জিজ্ঞাসাবাদের জন্য আমাদের ডেকেছিলেন। তিনি আমাদের সবার কথা শুনেছেন। সেখানে ওসি ফরিদুল স্যার, উদয় ও ভ্যানচালক ছিলেন।

কালিহাতী সার্কেলের সহকারি পুলিশ সুপার শরিফুল হক বলেন, ঘটনার বিষয়ে তদন্ত চলছে। সেই আলোকে বদলিকৃত ওসি ফরিদুল ইসলামসহ যাদের নাম সংবাদ মাধ্যমে এসেছে তাদের কথা জানার জন্য ডাকা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *