টাঙ্গাইলে শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন

টাঙ্গাইলে শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন

টাঙ্গাইল টাঙ্গাইল সদর ফিচার

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল দেলদুয়ার উপজেলার কসবা আটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও দেলদুয়ার উপজেলা কাব স্কাউট লিডার স্কাউটার শহিদুর রহমান শহিদের উপর নৃশংসভাবে বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, টাঙ্গাইল জেলা শাখার আয়োজনে এক প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার ৫ আগস্ট বেলা ১২টায় টাঙ্গাইল শহরের নিরালা মোড় সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে অংশগ্রহণ করেন টাঙ্গাইল জেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রায় চার শতাধিক শিক্ষক।

 

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, টাঙ্গাইল জেলা শাখার নির্বাহী সভাপতি মোঃ হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশের সঞ্চালনায় উক্ত প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য প্রদান করেন জেলার সকল উপজেলা থেকে আগত শিক্ষক নেতৃবৃন্দ।

সমাবেশে শিক্ষকগণ বলেন, অনতিবিলম্বে সম্মানিত শিক্ষক ও স্কাউটার শহিদুর রহমান শহিদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও হামলার সঙ্গে জড়িত স্থানীয় সন্ত্রাসী লালু মিয়া, জহের মিয়া, সিদ্দিক মিয়া, সুলতান, শহিদুল, ইসমাইল, হানিফ, সোনারুদ্দিন, হালিম মিয়া, সাদিনূর ও ওয়াজসহ অন্যান্য মাদক সন্ত্রাসীদেরকে দ্রুত গ্রেফতার এবং ইতিমধ্যে গ্রেফতারকৃত সন্ত্রাসী আমির হামজা, মঞ্জু ও সুলতান মিয়াকে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে।

উল্লেখ্য, স্থানীয় মাদক ব্যবসার প্রতিবাদে সোচ্চার থাকায় গত ২৬ জুলাই রাত ৩ টায় স্থানীয় মাদক সন্ত্রাসীরা কসবা আটিয়া গ্রামের সম্মানিত শিক্ষক স্কাউটার শহিদুর রহমান শহিদকে বাড়ি থেকে ধরে নিয়ে গিয়ে তার উপর নৃশংসভাবে হামলা করে হত্যা চেষ্টা চালায়। ট্রিপল নাইনে ফোন পেয়ে মারাত্মক আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে। বর্তমানে শিক্ষক শহিদুর রহমান শহীদ হাসপাতালের বিছানায় চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *