মধুপুরে-গর্তে-জমা-পানিতে-ডুবে

মধুপুরে গর্তে জমা পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

দুর্ঘটনা ফিচার মধুপুর

মধুপুর প্রতিনিধি: মধুপুর উপজেলায় বনাঞ্চলে খেলতে গিয়ে রাস্তার পাশের মাটি কেটে নেওয়ার পর গর্তে জমে থাকা পানিতে ডুবে তিন শিশু মারা গেছে। খেলার ফাঁকে তারা গর্তে জমে থাকা ওই পানিতে পড়ে যায়।

 

সোমবার, ১৭ জুলাই বিকেলে উপজেলার ফুলবাগচালা ইউনিয়নের হাগুড়াকুড়ি মধ্যপাড়ায় মাদ্রাসার পাশে এ ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো, ফুলবাগচালা ইউনিয়নের হরিণমধরা গ্রামের আলামিন মিয়ার ছেলে সোহান মিয়া (৭), হাগুড়াকুড়ি গ্রামের মোশারফ হোসেনের ছেলে আকাশ (৫) এবং একই গ্রামের হারুন মিয়ার ছেলে নাঈম (৫)।

 

ফুলবাগচালা ইউপি চেয়ারম্যান ফরিদ আলী জানান, সোহান মিয়া তার মায়ের সঙ্গে হাগুড়াকুড়ি গ্রামে তার নানির বাড়িতে বেড়াতে আসে। দুপুরে প্রতিবেশী আকাশ ও নাঈমের সঙ্গে বাড়ির বাইরে খেলছিল। এ সময় সবার অজান্তে তারা বাড়ির পাশে পুকুরে নেমে তলিয়ে যায়। অনেক সময় ডুবে থাকার পর বিকালে পানিতে লাশ ভেসে উঠলে এ ঘটনা লোকজনের নজরে আসে। ওই এলাকায় মাছ ধরতে যাওয়া অপর এক কিশোরীর সঙ্গে ছিল তারা।

 

তাদের সন্ধান না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে ওই পানিতে একে একে শিশু তিনটির লাশ ভেসে ওঠে। পরে বিকেলে পুকুর থেকে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন ওই তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

 

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে আনার পর চিকিৎসক ওই শিশুদের মৃত ঘোষণা করেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *