ঘাটাইলে-কৃষকদের-মাঝে-বিনামূল্যে-জৈব-সার-বিতরণ

ঘাটাইলে কৃষকদের মাঝে বিনামূল্যে জৈব সার ও বীজ বিতরণ

কৃষি ঘাটাইল ফিচার

ঘাটাইল প্রতিনিধি: “কৃষক বাঁচবে, বাঁচবে দেশ, স্বয়ং সম্পূর্ণ হবে স্মার্ট বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে ঘাটাইল উপজেলায় বিনামূল্যে কৃষকদের মাঝে জৈব সার ও সবজি বীজ বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ জুলাই) বিকেল সাড়ে ৪ টায় আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের আয়োজনে উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের বীরসিংহ আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জৈব সার ও সবজির বীজ বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ লোকমান হোসেন।

উদ্বোধন হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল জলিল মাস্টার। বীরসিংহ আর্দশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জাকির হোসেন বাবুর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুছ সবুর তালুকদার। বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনার বাংলা জৈব সারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সানোয়ার হোসেন শরীফ, উপ- সহকারী কৃষি অফিসার মীর সোলাইমান, লোকেরপাড়া ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার ইউপি খালেদা পারভীন প্রমুখ ।

অনুষ্ঠান পরিচালনা করেন তাবিব হোসেন তালুকদার। এ সময় ৮ শতাধিক কৃষক কৃষাণীদের মাঝে বিনামূল্যে জৈব সার ও সবজি বীজ বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *