কালিহাতীতে ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি: নিরাপত্তাহীনতায় পরিবার

কালিহাতীতে ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি: নিরাপত্তাহীনতায় পরিবার

কালিহাতী ফিচার

কালিহাতী প্রতিনিধি: কালিহাতী উপজেলার সিংহটিয়া চরপাড়া গ্রামের একটি ধর্ষণ মামলার বাদীকে মামলা তুলে নিতে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছে আসামীরা। এ নিয়ে তার পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে। নিরাপত্তা চেয়ে বাদী কালিহাতী থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

জানা গেছে, উপজেলার সিংহটিয়া চরপাড়া গ্রামে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়। এ ঘটনার পর ওই কিশোরীর বড়বোন শারমীন আক্তার বাদী হয়ে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো দুইব্যক্তির নামে কালিহাতী থানায় একটি মামলা করেন। মামলার পর পুলিশ এজারহারভূক্ত দুই আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

সিংহটিয়া চরপাড়া খালেরপাড় গ্রামের আলতাফ হোসেনের ছেলে রাব্বি (২৮), মৃত ইমান আলীর ছেলে আলতাফ হোসেন (৬০), বলিখন্ড গ্রামের হাবিবুর রহমানের ছেলে ফুলচান (৩২) এর সাথে ওই গণধর্ষণ মামলা সংক্রান্ত বিষয় নিয়ে শত্রুতা চলে আসছে। সম্প্রতি, পূর্ব থেকে উৎ পেতে থাকা ওই ব্যক্তিরা সিংহটিয়া চরপাড়া খালেরপাড় এলাকার কদ্দুছের পরিত্যক্ত ভিটার পাশে বাদীকে একা পেয়ে গণধর্ষণ মামলা তুলে নেয়ার হুমকি দেন। মামলা তুলে না নিলে হাত-পা ভেঙে দেয়াসহ প্রাণনাশের হুমকিও দেয়। এঘটনার পর থেকে বাদী ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। উপয়ান্তর না দেখে মামলার বাদী পুনরায় কালিহাতী থানায় একটি সাধারণ ডায়রী দায়ের করেন।

এ ব্যাপারে সিংহটিয়া চরপাড়া গ্রামের অভিযুক্ত ফুলচান জানান, এ বিষয়ে আমি কিছুই জানি না।

কালিহাতী থানার অফিচার্জ ইনচার্জ মোল্লা আজিজুর রহমান জানান, গণধর্ষণের শিকার কিশোরীর বড় বোন একটি জিডি করেছেন। আদালতের অনুমোদন সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *