বিচার প্রার্থীরা দীর্ঘদিন বিচার না পেলে আদালতে প্রতি আত্মবিশ্বাস হারাবে- প্রধান বিচারপতি

বিচার প্রার্থীরা দীর্ঘদিন বিচার না পেলে আদালতে প্রতি আত্মবিশ্বাস হারাবে- প্রধান বিচারপতি

আইন আদালত টাঙ্গাইল ফিচার

নিজস্ব প্রতিবেদক: প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, বিচার প্রার্থীরা যদি দীর্ঘদিন আদালতে বিচার না পায় তাহলে আদালতের প্রতি তাদের আত্মবিশ্বাস হারাবে।

বুধবার (২৬ এপ্রিল) বেলা সাড়ে ৩ টার দিকে টাঙ্গাইল জেলা ও দায়রা জজ আদালত এবং চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে ন্যায়কুঞ্জ নির্মাণকার্য পরিদর্শন ও ভিক্তিপ্রস্তর স্থাপন শেষে এ কথা বলেন তিনি।

প্রধান বিচারপতি বলেন, মামলাজট আমাদেরকে চিন্তিত করেছে। মামলা যেন একটা সহনীয় পর্যায়ে থাকে বিচারকেরা সে চেষ্টা করে যাচ্ছেন। মামলা সহনীয় পর্যায়ে রাখতে তিনি বিচারপ্রার্থীসহ সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় টাঙ্গাইলের সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ আব্দুল আহাদ, বাংলাদেশ সুপ্রিম কোর্ট, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মুন্সি মো. মশিয়ার রহমান এবং আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মাহবুবুর রহমান ও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাউদ হাসান, জেলা প্রশাসক জসিম উদ্দীন হায়দার, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ জেলায় কর্মরত অন্যান্য বিচারক ও ম্যাজিস্টেটরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী দায়িত্ব গ্রহনের পর দেশের ৬৪ জেলায় আদালত প্রাঙ্গণে ন্যায়কুঞ্জ স্থাপনের উদ্যোগ নেন। এর উদ্দেশ্যে হল বিচারপ্রার্থী জনগণ ন্যায় বিচারের জন্য আদালত প্রাঙ্গণে এসে যাতে স্বস্তিতে বিশ্রাম নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *