কালিহাতিতে ঈদ উপহার নিয়ে মুক্তিযোদ্ধাদের পাশে আবু নাসের

কালিহাতী

কালিহাতী প্রতিনিধি: কালিহাতিতে ঈদুল ফিতর উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের উপহার সামগ্রী দিচ্ছেন আওয়ামী লীগ নেতা আবু নাসের। তিনি শনিবার (১৫ এপ্রিল) সল্লায় বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় দূর্গাপুর, দশকিয়া, সল্লা ও গোহালিয়াবাড়ী ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেন। পরে শতাধিক মুক্তিযোদ্ধার হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন।

সাবেক ছাত্রনেতা আবু নাসের এফবিসিসিআই এর পরিচালক এবং টাঙ্গাইল জেলা ও কালিহাতি উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য। তিনি কালিহাতী আসন থেকে এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

উপহার সামগ্রী পেয়ে মুক্তিযোদ্ধারা আবু নাসেরকে ধন্যবাদ জানান। তারা বলেন আবু নাসেরের মতো এধরনের আয়োজন কেউ করে না। তিনি অতীতেও মুক্তিযোদ্ধাদের পাশে দাঁড়িয়েছেন। বিভিন্নভাবে সহযোগিতা করেছেন।

আবু নাসের বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আমার এ ক্ষুদ্র আয়োজন। জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কালিহাতীর জনগণের পাশে থাকার চেষ্টা করি। উপজেলার ১৩টি ইউনিয়ন ও ২টি পৌরসভার কমপক্ষে ৩ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, সেমাই ও গুড়ো দুধ তুলে দিচ্ছি। আমার এ প্রয়াস চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *