টাঙ্গাইল জেলা আইনজীবী বার সমিতির নির্বাচন অনুষ্ঠিত

আইন আদালত টাঙ্গাইল সদর

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল জেলা আইনজীবী বার সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ পাঁচটি পদে বিএনপিপন্থি প্রার্থীরা বিজয়ী হয়েছেন। তবে নির্বাচনে মোট ৯টি পদে জয় পেয়েছেন আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ।

ঘোষিত ফলাফলে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য মনোনীত সভাপতি মো. মাইদুল ইসলাম শিশির পেয়েছেন ৩৫৩ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী আওয়ামীপন্থি সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের একেএম শামীমুল আক্তার পেয়েছেন ৩৪৫ ভোট। সাধারণ সম্পাদক পদে আবুল কাশেম মো. মুনসুর আহম্মেদ খান বিপন পেয়েছেন ৩৬৭ ভোট ও তার প্রতিদ্ব›দ্ধী প্রার্থী শাহানশাহ সিদ্দিকী মিন্টু পেয়েছেন ৩২৫ ভোট।

এছাড়াও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের সাহিত্যবিষয়ক সম্পাদক মো. জামিউল হক সুমন, নির্বাহী সদস্য পদে আতোয়ার রহমান মল্লিক ও তোফাজ্জল হোসেন (আলম) নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগ সমর্থিত সম্মলিত আইনজীবী সমন্বয় পরিষদের সহ-সভাপতি ইমরুল কায়েস বুলবুল, জোয়াহেরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক জাহিদ শামস, লাইব্রেরি সম্পাদক মো. ইকবাল হোসেন, ক্রীড়া সম্পাদক অনুপম দে অপু, নির্বাহী সদস্য মো. শাহীনুজ্জামান শাহীন, মো. আল আমিন, সৈয়দ মুহাম্মদ শাহানুর আল আজাদ ও শামসুন্নাহার স্বপ্না নির্বাচিত হয়েছেন।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাতে ঘোষিত ফলাফলে এ তথ্য পাওয়া গেছে। টাঙ্গাইল জেলা আইনজীবী সমিতির প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আতোয়ার রহমান আলো এ ফলাফল ঘোষণা করেন। তিনি জানান, শান্তিপুর্ণ ও উৎসবমুখর পরিবেশে সোমবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ সময় অপর দুই কমিশনার অ্যাডভোকেট জহিরুল ইসলাম জহির ও অ্যাডভোকেট আসাদুল হক রতন তার সঙ্গে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *