টাঙ্গাইল পলিটেকনিকে চাকুরি মেলা ও সেমিনার অনুষ্ঠিত

টাঙ্গাইল সদর শিক্ষা

নিজস্ব প্রতিবেদক: ‌‌‘একটাই হবে লক্ষ্য, হতে হবে দক্ষ’ শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ- প্রতিপাদ্যকে সামনে নিয়ে টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে চাকুরি মেলা ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ২৫ জানুয়ারি, বুধবার টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিগরী শিক্ষা অধিদপ্তরের পরিচালক ও যুগ্মসচিব এ. ওয়াই. এম জিয়াউদ্দীন আল মামুন।  টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী বি এম আমিনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ আব্দুর রহিম সুজন।

সেমিনারে বক্তব্য উপস্থাপন করেন বিডি জবস-এর এজিএম মোহাম্মদ ফিরোজ আলী।  অনুষ্ঠানে ২৪টি চাকুরিদাতা প্রতিষ্ঠানের কর্মকর্তাসহ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সেমিনারে বক্তারা বলেন, চাকুরির পেছনে না ছুটে নিজে কোন কিছু করার পরিকল্পনা করতে হবে।   সবাইকে পরিকল্পনা অনুযায়ী সৎভাবে দেশের জন্য কাজ করতে হবে।

টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল বিভাগীয় প্রধান ও চাকুরি মেলার আহ্বায়ক আনোয়ার হোসেন জানান, চাকুরি মেলায় দেশের নামিদামি ২৬টি প্রতিষ্ঠান স্টল নিয়েছে। এবার আশা করছি সাত থেকে আটশত আবেদন পাওয়া যাবে এবং উল্লেখযোগ্য সংখ্যক চাকুরিপ্রার্থী বেকারদের চাকুরির ব্যবস্থা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *