টাঙ্গাইলে নিহত লেফটেন্যান্ট তানজিমের বাড়ীতে সাবেক সেনা কর্মকর্তাদের দল

টাঙ্গাইল সদর পরিবেশ ফিচার রাজনীতি

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের চকরিয়ায় সন্ত্রাসীদের হাতে নিহত সেনা কর্মকর্তা তানজীম ছারোয়ার নির্জনের পরিবারকে সমবেদনা জানাতে টাঙ্গাইলে যান প্রাক্তন সেনা কর্মকর্তাদের একটি দল।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নে করের বেতকায় নির্জনের পরিবারের সাথে তারা সাক্ষাত করেন। এ সময় নির্জনের বাবা-মা ও বড়বোনের সাথে কথা বলেন।

মেজর জেনারেল (অবঃ) ফজলে এলাহি আকবরের নেতৃত্বে সাতজন প্রাক্তন সেনা কর্মকর্তা পরিবারের সাক্ষাত ও সমবেদনা জানান এবং পরিবারের খোঁজ খবর নেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লেফটেন্যান্ট কর্ণেল (অবঃ) শামসুজ্জামান খান, লেফটেন্যান্ট কর্ণেল (অবঃ) সিদ্দিক, লেফটেন্যান্ট কর্ণেল (অবঃ) রাশেদ, লেফটেন্যান্ট কর্ণেল (অবঃ) সাঈদ, মেজর (অবঃ) সিদ্দিক, মেজর (অবঃ) মান্নান, জেলা বিএনপির সভাপতি হানানুজ্জামীল শাহীন, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবালসহ স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।

পরে প্রাক্তন সেনা কর্মকর্তারা স্থানীয় কবরস্থানে নির্জনের কবরে পুস্পস্তবক অর্পন ও রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

পরে সাংবাদিকদের মেজর জেনারেল (অবঃ) ফজলে এলাহি আকবর বলেন, লেফটেন্যান্ট শহীদ তানজিম এই নামটি আমার মনে হয় বাংলাদেশের ইতিহাসে এবং সেনাবাহিনীর ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। একটি ফুল ফুটতেই শেষ হয়ে গেল এটা মেনে নেওয়া যায় না। তবে এই পরিস্থিতি আমাদের মনে করিয়ে দেয় যে, এখনো আমাদের দেশে অনেক অরাজকতা বিস্তার করছে। তিনি আরো বলেন, বিগত ১৫ বছরের দুঃশাসনের ফল হচ্ছে এই আমাদের বর্তমান পরিস্থিতি। এই ডাকাত-সন্ত্রাসী আকারে দেশকে যারা অস্থিতিশীল করছে তাদের বিরুদ্ধে আমাদের সবাইকে ঐক্য হয়ে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *