সখীপুরে শ্রমিকলীগ নেতার বাড়িতে বিএনপি নেতার হামলা

সখীপুরে শ্রমিকলীগ নেতার বাড়িতে বিএনপি নেতার হামলা

ফিচার সখিপুর

সখীপুর প্রতিনিধি: সখীপুরে উপজেলা শ্রমিকলীগের সভাপতি বাচ্চু শিকদারের বাড়িতে হামলার অভিযোগ ওঠেছে বিএনপি নেতার বিরুদ্ধে। মঙ্গলবার সকালে পৌরসভার ৩নং ওয়ার্ডের ভাইভাই সিনেমা হলের পূর্ব-উত্তর পাশে এ ঘটনা ঘটে। ওই হামলায় শ্রমিক লীগ নেতার পরিবারের নারী পুরুষসহ ৫ জন আহত হয়ে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় শ্রমিক লীগ নেতার ছোট ভাই দেলোয়ার শিকদার বাদী হয়ে পৌর বিএনপির সাধারণ সম্পাদক মীর আবুল হাশেম আজাদসহ ৫ জনের নাম দিয়ে সখীপুর থানায় অভিযোগ দিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রেহাতুল্লা সিকদারের ওয়ারিশ ও কওলা সূত্রে শ্রমিক লীগের সভাপতি বাচ্চু শিকদার ১৮৪ শতাংশ জমির মালিক হন। ওই জমিতে প্রায় ৩০-৩৫ বছর যাবৎ ভোগদখল ও বসবাস করছেন। এদিকে, ১১ শতাংশ জমি ক্রয়সূত্রে মালিকানা দাবি করে কবিতা আক্তার ও তার মামা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মীর আবুল হাশেম আজাদ, সখীপুর পৌর ছাত্রদলের সাবেক সভাপতি ইলিয়াস কাশেম, উপজেলা যুবদল নেতা হারুন মাহমুদ কিশোর, ফজলুসহ দলবলে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা ও ভাঙচুর করে।

নাম প্রকাশ না করার শর্তে ওই হামলার প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করেই মঙ্গলবার সকালে নারী পুরুষসহ ১৫-২০ জনের একটি দল এসে আওয়ামী লীগ নেতার বাড়িঘর ভাঙচুর করে এবং লাঠিসোটা ও শাবল দিয়ে নারী পুরুষকে এলোপাতাড়ি মারধোর করে।

অভিযোগকারী দেলোয়ার শিকদার জানান, আমাদের পৈত্রিক সম্পত্তি দখল করতে আসা সমাজের চিহ্নিত সন্ত্রাসীরা দলবল ও দেশীয় অস্ত্র নিয়ে সকাল বেলা হঠাৎ করেই আমাদের বাড়ি ঘর ভাঙচুর ও আমাদের উপর হামলা করে। আমরা এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে সখীপুর থানার উপ-পরিদর্শক সুকান্ত রায় বলেন, পৈত্রিক সম্পত্তির উপর ঘর ভাঙচুর ও হামলার ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *